শিরোনাম
টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেনৎপ্রধানমন্ত্রী শেখ হাসিনা। তৃণমূল বার্তা।। তথ্য মন্ত্রণালয়ে আবেদিত নিউজ পোর্টাল ছাড়া সব অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের উদ্যোগ। তৃণমূল বার্তা।। কেউ আমাকে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না: প্রধানমন্ত্রী। তৃণমূল বার্তা।। টঙ্গী থেকে উত্তরা দিয়াবাড়ি মেট্রোরেল স্টেশন পর্যন্ত শাটল বাস সার্ভিসের উদ্বোধন। তৃণমূল বার্তা।। International Students of Buddhist Studies Commemorate Vesak Day at Gautam Buddha University* Transport office of Bara district collected Two crore twenty lakh in four months আজ স্বাধীনতার পদকপ্রাপ্ত শ্রমিক নেতা ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টারের ২০তম মৃত্যুবার্ষিকী। তৃণমূল বার্তা।। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান। তৃণমূল বার্তা।। Attack on the Constitution of Nepal under the direction and instructions of foreign powers: Federal MP Dr. Amresh Singh তীব্র তাপদাহ থেকে মুক্তি,পরিবেশের ভারসাম্য রক্ষায় টঙ্গীতে বৃক্ষরোপণ। তৃণমূল বার্তা।
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

দোহারে কুতুবপুর নৌ-পুলিশ কর্মকর্তা জহুরুল ইসলাম আইজিপি পদকে ভূষিত। তৃণমূল বার্তা।।

রিপোটারের নাম / ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪

দোহারে কুতুবপুর নৌ-পুলিশ কর্মকর্তা জহুরুল ইসলাম আইজিপি পদকে ভূষিত। তৃণমূল বার্তা।।

নিজেস্ব প্রতিবেদক:
প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ ঢাকা জেলা দোহার উপজেলার কুতুব পুর নৌ-পুলিশ কর্মকর্তা এস আই জহুরুল ইসলাম আইজিপি পদক পেয়েছেন, ‘আইজিপি’স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ (আইজি’জ ব্যাজ)।

গত বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে রাজারবাগ পুলিশ লাইনসের প্যারেড গ্র্যাউন্ডে এস আই জহুরুল ইসলামকে এ ব্যাজ পরিয়ে দেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

এস আই( নিঃ) জহুরুল ইসলাম ময়মনসিংহ আনন্দ মোহন সরকারি কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে এম এস এস প্রথম বিভাগ পেয়েছেন এবং সেন্ট্রাল “ল” কলেজ থেকে এল এল বি কোর্স সম্পূর্ণ করেছেন।
২০১৩ সালে ক‍্যাডেট এস ( নিঃ) পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন তিনি গাজীপুর জেলা,গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ও প্রাধানমন্ত্রীর কার্যালয়ে (এস পি বি এন-০১)থেকে নৌ পুলিশে গত ১৫/৭/২০২২ইং সালে কুতুবপুর নৌ ফাঁড়ির ইনচার্জ হিসাবে বেশ সুনামের সহিত দায়িত্ব পালন করে আসতেছেন।
তিনি ময়মনসিংহ জেলার কোতোয়ালি (সদর) থানা তারাগাই গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত নজরুল ইসলাম (অবঃ) বীর প্রতীক বাংলাদেশ সেনাবাহিনী,ও জুলেখা বেগমের তৃতীয় সন্তান।

কুতুব পুর নৌ-পুলিশে যোগদান করার পর সুনামের সাথে দায়িত্ব পালন করেন পরে তিনি ফাঁড়ী ইনচার্জ দায়িত্ব পাওয়ার পর এস আই( নিঃ) জহুরুল ইসলাম
দোহার পদ্মা নদীতে ডাকাতি বন্ধ,জাটকা ইলিশ রক্ষা,মা ইলিশ রক্ষা,চাঁদা বাজ বন্ধ ও গ্রেফতার সহ বিভিন্ন প্রশংসনীয় কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রধানের নিকট থেকে আইজিপি পদক পেয়েছেন।

উল্লেখ্য, প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ পুলিশের ৪৮৮ কর্মকর্তা ও সদস্য পেয়েছেন ‘আইজিপি’স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ (আইজি’জ ব্যাজ)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ