শিরোনাম
তীব্র তাপদাহ থেকে মুক্তি,পরিবেশের ভারসাম্য রক্ষায় টঙ্গীতে বৃক্ষরোপণ। তৃণমূল বার্তা। Even now people’s hope lies with Nepali Congress: Leader NP Saud বাংলা কবিতাঙ্গন সাহিত্য সন্মেলন, ৫ম প্রতিষ্ঠাবার্ষকী ও গুণীজন সংবর্ধনা অনুষ্টিত। তৃণমূল বার্তা।। গাজীপুর মিডিয়া ক্লাবের আহ্বায়ক কমিটির পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। তৃণমূল বার্তা।। দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন টঙ্গী পূর্ব থানার ওসি মুস্তাফিজুর রহমান। তৃণমূল বার্তা। সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন টঙ্গী পশ্চিম থানার ওসি সাখাওয়াত হোসেন। তৃণমূল বার্তা।। টঙ্গী কলেজ ছাত্রলীগের উদ্যোগে মাসব্যাপি ইফতার বিতরণ। তৃণমূল বার্তা শান্ত-মারিয়াম ইউনিভার্সিটিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদেরকে নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত। তৃণমূল বার্তা। নাঙ্গলকোট উন্নয়ন পরিষদ(নাউপ), ঢাকা এর ইফতার ও দোয়া মাহফিল-২০২৪ তৃণমূল বার্তা।। শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি”র সরকার ও রাজনীতি বিভাগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল-২০২৪ অনুষ্ঠিত। তৃণমূল বার্তা।।
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

জিএমপিতে স্মার্ট পুলিশিং সার্ভিসের উদ্বোধন। তৃণমূল বার্তা।।

রিপোটারের নাম / ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

জিএমপিতে স্মার্ট পুলিশিং সার্ভিসের উদ্বোধন। তৃণমূল বার্তা।।

মাহবুবুর রহমান জিলানী, টঙ্গী, গাজীপুর //

গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানা পরিদর্শনকালে “স্মার্ট পুলিশিং সার্ভিস” এর শুভ উদ্বোধন করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহবুব আলম। আজ (২৭ মার্চ) বিকেলে টঙ্গী পূর্ব থানায় এই ডিজিটাল ডিভাইসটির উদ্বোধন করা হয়।
কমিশনার বলেন, পুলিশিং সেবা আধুনিকায়ন, দ্রুততম সময়ে সেবা প্রদান এবং জবাবদিহিতা নিশ্চিতকরণ “স্মার্ট পুলিশিং সার্ভিস” এর মূল লক্ষ্য।
এ সময় উপস্থিত ছিলেন জিএমপির মোহাম্মদ আহমার উজ্জামান, পিপিএম- সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার ( ক্রাইম এন্ড অপারেশন), আবু তোরাব মোঃ শামসুর রহমান, উপ-পুলিশ কমিশনার অপরাধ উত্তর, আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, উপ-পুলিশ কমিশনার, সিটিএসবি এন্ড প্রটেকশন বিভাগ, মোঃ আরিফুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার, লজিস্টিকস এন্ড ট্রান্সপোর্ট বিভাগ, মোঃ হাফিজুল ইসলাম, এডিসি,(অপরাধ দক্ষিণ বিভাগ), মেহেদী হাসান দিপু, সহকারী পুলিশ কমিশনার, টঙ্গী জোন, মোঃ মাকসুদুর রহমান,এসি, গাছা জোন, চৌধুরী মোহাম্মদ তানভীর, স্টাফ অফিসার টু পুলিশ কমিশনার, এবং সংশ্লিষ্ট সকল থানার অফিসার ইনচার্জ ও অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ