শিরোনাম
তীব্র তাপদাহ থেকে মুক্তি,পরিবেশের ভারসাম্য রক্ষায় টঙ্গীতে বৃক্ষরোপণ। তৃণমূল বার্তা। Even now people’s hope lies with Nepali Congress: Leader NP Saud বাংলা কবিতাঙ্গন সাহিত্য সন্মেলন, ৫ম প্রতিষ্ঠাবার্ষকী ও গুণীজন সংবর্ধনা অনুষ্টিত। তৃণমূল বার্তা।। গাজীপুর মিডিয়া ক্লাবের আহ্বায়ক কমিটির পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। তৃণমূল বার্তা।। দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন টঙ্গী পূর্ব থানার ওসি মুস্তাফিজুর রহমান। তৃণমূল বার্তা। সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন টঙ্গী পশ্চিম থানার ওসি সাখাওয়াত হোসেন। তৃণমূল বার্তা।। টঙ্গী কলেজ ছাত্রলীগের উদ্যোগে মাসব্যাপি ইফতার বিতরণ। তৃণমূল বার্তা শান্ত-মারিয়াম ইউনিভার্সিটিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদেরকে নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত। তৃণমূল বার্তা। নাঙ্গলকোট উন্নয়ন পরিষদ(নাউপ), ঢাকা এর ইফতার ও দোয়া মাহফিল-২০২৪ তৃণমূল বার্তা।। শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি”র সরকার ও রাজনীতি বিভাগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল-২০২৪ অনুষ্ঠিত। তৃণমূল বার্তা।।
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

ঢাকায় ব্যস্তসময় পার করে গেলেন পশ্চিমবঙ্গের কথা সাহিত্যিক দিলীপ রায়। তৃণমূল বার্তা।।

রিপোটারের নাম / ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১ মার্চ, ২০২৪

ঢাকায় ব্যস্তসময় পার করে গেলেন পশ্চিমবঙ্গের কথা সাহিত্যিক দিলীপ রায়। তৃণমূল বার্তা।।

 

বিশেষ প্রতিনিধি:
গত ২২শে ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে
জাতীয় প্রেস ক্লাবে আন্তর্জাতিক সাহিত্য উৎসব-২০২৪ ও ঢাকায় অন্যান্য অনুষ্ঠানে যোগদান করে ব্যস্ত সময় পার করেন পশ্চিমবঙ্গের বিশিষ্ট কথা সাহিত্যিক দুই বাংলার জনপ্রিয় লেখক দিলীপ রায়। তার সঙ্গে সফরসঙ্গী হিসেবে ছিলেন পশ্চিমবঙ্গের বিশিষ্ট কবি সাহিত্যিকগণ।
একুশে বইমেলায় নতুন লেখকের বইয়ের মোড়ক উন্মোচন, বিভিন্ন টিভি, পত্রিকায় সাক্ষাৎকার প্রদানসহ ব্যস্ত সময় পার করেন এই গুনী লেখক। ঢাকায় তিনি বিভিন্ন সংগঠন থেকে সম্মাননা গ্রহণ করেন।

গত নভেম্বরে কলকাতায় অনুষ্ঠিত আন্তর্জাতিক সাহিত্য সম্মেলনে সার্ক জার্নালিস্ট ফোরামের সেক্রেটারি জেনারেল মোঃ আব্দুর রহমান এই গুনী লেখককে দুই বাংলার বিশেষ সাহিত্যিক দূত হিসেবে আখ্যায়িত করেন।
দুই বাংলার সাহিত্যিকের বিশেষ দূত হিসাবে তিনি দুই বাংলায় আয়োজিত আন্তর্জাতিক সাহিত্য সম্মেলনে যোগদান করে সাহিত্য নিয়ে বিভিন্ন গবেষণা, বিবৃতি প্রদান সহ নানা প্রকাশনা প্রকাশ করেন। তিনি তরুণ লেখকদের প্রকাশনার ব্যাপারে বিশেষ সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ