শিরোনাম
তীব্র তাপদাহ থেকে মুক্তি,পরিবেশের ভারসাম্য রক্ষায় টঙ্গীতে বৃক্ষরোপণ। তৃণমূল বার্তা। Even now people’s hope lies with Nepali Congress: Leader NP Saud বাংলা কবিতাঙ্গন সাহিত্য সন্মেলন, ৫ম প্রতিষ্ঠাবার্ষকী ও গুণীজন সংবর্ধনা অনুষ্টিত। তৃণমূল বার্তা।। গাজীপুর মিডিয়া ক্লাবের আহ্বায়ক কমিটির পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। তৃণমূল বার্তা।। দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন টঙ্গী পূর্ব থানার ওসি মুস্তাফিজুর রহমান। তৃণমূল বার্তা। সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন টঙ্গী পশ্চিম থানার ওসি সাখাওয়াত হোসেন। তৃণমূল বার্তা।। টঙ্গী কলেজ ছাত্রলীগের উদ্যোগে মাসব্যাপি ইফতার বিতরণ। তৃণমূল বার্তা শান্ত-মারিয়াম ইউনিভার্সিটিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদেরকে নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত। তৃণমূল বার্তা। নাঙ্গলকোট উন্নয়ন পরিষদ(নাউপ), ঢাকা এর ইফতার ও দোয়া মাহফিল-২০২৪ তৃণমূল বার্তা।। শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি”র সরকার ও রাজনীতি বিভাগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল-২০২৪ অনুষ্ঠিত। তৃণমূল বার্তা।।
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

স্বাধীনতা দিবস উপলক্ষে টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজে আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। তৃণমূল বার্তা।।

রিপোটারের নাম / ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

স্বাধীনতা দিবস উপলক্ষে টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজে আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। তৃণমূল বার্তা।।

মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর //

টঙ্গীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান টঙ্গী পাইলট স্কুল এন্ড গালস্ কলেজ ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রচনা, চিত্রাংকন প্রতিযোগিতা আলোচনা সভা দোয়া মাহফিল ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান গতকাল মঙ্গলবার বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। টঙ্গী পাইলট স্কুল এন্ড গালস্ কলেজ অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন মিয়ার সভাপতিত্বে এবং শিক্ষক প্রতিনিধি মোঃ আবু জাফর আহম্মদের পরিচালনায় রচনা প্রতিযোগিতা, চিত্রাংকন প্রতিযোগিতাসহ মুক্তিযুদ্ধ বিষয়ক শিক্ষামূলক অনুষ্ঠানে প্রধান অতিথি প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল আবেদিন। বক্তব্য রাখেন টঙ্গী পাইলট স্কুল এন্ড গালস্ কলেজ সমন্বয়কারী মোঃ মাহবুব উল আলম, প্রভাতী শাখার সহকারী প্রধান মোসাঃ সালমা আক্তার , দিবা শাখার সহকারী প্রধান মাহাবুব আলম, আবুল হোসেন শেখ, মাওঃ নুরুজ্জামান, শেফালী আক্তার, সিনিয়র শিক্ষক প্রভাষক লতিফা ফারবিন, শাহিদা খানম হীরা, অভিভাবক প্রতিনিধি ফারজানা আক্তার লিজা,আব্দুল আওয়াল,জাহাঙ্গীর আলম, সিনিয়র শিক্ষক মাও জাহাঙ্গীর আলম, সুরুজ আল মামুন, মোঃ শাহ আলম, ছানা উল্লাহ, আমিনুল ইসলাম, আনিসুল রহমান সরকার, আবিদ আনোয়ার, আবুল কালাম আজাদ, আফরোজা আক্তার, আনোয়ার হোসেন প্রমুখ।
এ সময় টঙ্গী পাইলট স্কুল এন্ড গালস্ কলেজ অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন মিয়া বলেন মহান স্বাধীনতা দিবস ২৬ শে মার্চ বাঙালির জন্য অবিস্মরণীয় একটি দিন। ১৯৭১ সালে যে দিনটিতে দেশকে শত্রুর হাত থেকে মুক্ত করতে প্রেরণা পেয়েছিল লক্ষ কোটি বাঙালি। দীর্ঘ ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধের পর ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বিশ্বের মানচিত্রে নতুন রাষ্ট্র হিসেবে আত্মপ্রকাশ ঘটে একটি ভূখন্ডের, যার নাম বাংলাদেশ। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশও এগিয়েছে। মাথাপিছু আয়, অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য খাতে দৃশ্যমান পরিবর্তন, বেসরকারি খাতে বিনিয়োগ ও দেশজ উৎপাদন, বৈদেশিক বাণিজ্য, প্রযুক্তিগত উন্নয়ন ও ব্যবহার এবং সম্পদ উৎপাদন ও আহরণ দৃশ্যমানভাবে বৃদ্ধি পেয়েছে। সেই দিনটি এখনও প্রেরণা দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। এছাড়াও তিনি ক্ষুধা, দারিদ্র‍্যমুক্ত ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। আলোচনা সভা ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রচনা প্রতিযোগিতা চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ