শিরোনাম
তীব্র তাপদাহ থেকে মুক্তি,পরিবেশের ভারসাম্য রক্ষায় টঙ্গীতে বৃক্ষরোপণ। তৃণমূল বার্তা। Even now people’s hope lies with Nepali Congress: Leader NP Saud বাংলা কবিতাঙ্গন সাহিত্য সন্মেলন, ৫ম প্রতিষ্ঠাবার্ষকী ও গুণীজন সংবর্ধনা অনুষ্টিত। তৃণমূল বার্তা।। গাজীপুর মিডিয়া ক্লাবের আহ্বায়ক কমিটির পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। তৃণমূল বার্তা।। দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন টঙ্গী পূর্ব থানার ওসি মুস্তাফিজুর রহমান। তৃণমূল বার্তা। সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন টঙ্গী পশ্চিম থানার ওসি সাখাওয়াত হোসেন। তৃণমূল বার্তা।। টঙ্গী কলেজ ছাত্রলীগের উদ্যোগে মাসব্যাপি ইফতার বিতরণ। তৃণমূল বার্তা শান্ত-মারিয়াম ইউনিভার্সিটিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদেরকে নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত। তৃণমূল বার্তা। নাঙ্গলকোট উন্নয়ন পরিষদ(নাউপ), ঢাকা এর ইফতার ও দোয়া মাহফিল-২০২৪ তৃণমূল বার্তা।। শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি”র সরকার ও রাজনীতি বিভাগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল-২০২৪ অনুষ্ঠিত। তৃণমূল বার্তা।।
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

ঠাকুরগাঁয়ের নেকমরদ মহাসড়কে গাছের ডাল পড়ে মোটরসাইকেল আরোহী নিহত।  তৃণমূল বার্তা বিশেষ: প্রতিনিধি।

রিপোটারের নাম / ৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪

ঠাকুরগাঁয়ের নেকমরদ মহাসড়কে গাছের ডাল পড়ে মোটরসাইকেল আরোহী নিহত।  তৃণমূল বার্তা

বিশেষ: প্রতিনিধি।
মোঃ খায়রুল ইসলাম,

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় গাছের ডাল মাথায় পড়ে এক পথচারী নিহত হওয়ার খবর পাওয়া গেছে ,শুক্রবার দুপুরে রাণীশংকৈল-নেকমরদ মহাসড়কের কুমারগঞ্জে এ ঘটনা ঘটেছে।
নিহত পথচারী বালিয়াডাঙ্গী উপজেলার বিশ্রামপুর
এলাকার মৃত, বজির উদ্দীনের পুত্র ইসমাইল উদ্দীন (৩৫) জানা গেছে রাণীশংকৈল-নেকমরদ মহাসড়কের গাছ কাটার সময় কুমারগঞ্জ এলাকার দূব্যক্তি।
অপরদিকে নেকমরদ থেকে রাণীশংকৈলের দিকে মোটরসাইকেল নিয়ে আসছিলেন পথচারী ইসমাইল উদ্দীন।
এমন সময় গাছের কাটা ডাল ইসমাইলের মাথায় অতর্কিতভাবে পড়ে গেলে ঘটনাস্থলেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন।
গাছ কাটা অজ্ঞাত ব্যক্তিরা ঘটনার পর থেকে পালিয়ে যায়।
স্থানীয়রা খবর দিলে উপজেলা ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে গুরতর আহত অবস্থায় ইসমাইলকে উদ্ধার করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে ভর্তি করা হয়। দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষনা করেন।
রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ইসমাইলের লাশ তার পরিবারের লোকজন এসে বালিয়াডাঙ্গীতে নিয়ে গেছে। সুরতহাল রির্পোট তৈরি করে ময়না তদন্ত করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ