শিরোনাম
তীব্র তাপদাহ থেকে মুক্তি,পরিবেশের ভারসাম্য রক্ষায় টঙ্গীতে বৃক্ষরোপণ। তৃণমূল বার্তা। Even now people’s hope lies with Nepali Congress: Leader NP Saud বাংলা কবিতাঙ্গন সাহিত্য সন্মেলন, ৫ম প্রতিষ্ঠাবার্ষকী ও গুণীজন সংবর্ধনা অনুষ্টিত। তৃণমূল বার্তা।। গাজীপুর মিডিয়া ক্লাবের আহ্বায়ক কমিটির পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। তৃণমূল বার্তা।। দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন টঙ্গী পূর্ব থানার ওসি মুস্তাফিজুর রহমান। তৃণমূল বার্তা। সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন টঙ্গী পশ্চিম থানার ওসি সাখাওয়াত হোসেন। তৃণমূল বার্তা।। টঙ্গী কলেজ ছাত্রলীগের উদ্যোগে মাসব্যাপি ইফতার বিতরণ। তৃণমূল বার্তা শান্ত-মারিয়াম ইউনিভার্সিটিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদেরকে নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত। তৃণমূল বার্তা। নাঙ্গলকোট উন্নয়ন পরিষদ(নাউপ), ঢাকা এর ইফতার ও দোয়া মাহফিল-২০২৪ তৃণমূল বার্তা।। শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি”র সরকার ও রাজনীতি বিভাগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল-২০২৪ অনুষ্ঠিত। তৃণমূল বার্তা।।
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

উত্তরা সিটি কলেজে মহান স্বাধীনতা জাতীয় দিবসের আলোচনা সভা-২০২৪ অনুষ্ঠিত। তৃণমূল বার্তা।

রিপোটারের নাম / ১১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

উত্তরা সিটি কলেজে মহান
স্বাধীনতা জাতীয় দিবসের আলোচনা সভা-২০২৪ অনুষ্ঠিত। তৃণমূল বার্তা।

  • বিশেষ প্রতিনিধি:
    আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।
    গণসূর্যের মঞ্চ কাঁপিয়ে কবি শোনালেন তাঁর অমর কবিতাখানি: ‘এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, ‘এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম।’ সেই থেকে স্বাধীনতা শব্দটি আমাদের।

আজ উত্তরা সিটি কলেজে মহান

স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভা-২০২৪ অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,প্রফেসর ডক্টর আব্দুল লতিফ মাসুম প্রাক্তন উপাচার্য পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন , অধ্যাপক ডক্টর এম মিজানুর রহমান চেয়ারম্যান উত্তরা সিটি কলেজ ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ আব্দুর রহমান সেক্রেটারি জেনারেল সার্ক জার্নালিস্ট ফোরাম ও উপদেষ্টা উত্তরা সিটি কলেজ, সেলিনা আক্তার সহকারী অধ্যাপক বাংলা ভাষা ও সাহিত্য উত্তরা সিটি কলেজ।
অনুষ্ঠানের উপস্থাপনা করেন, মোঃ আলমগীর হোসেন প্রভাষক হিসাব বিজ্ঞান উত্তরা সিটি কলেজ,

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, মামুন অর রশিদ সরকারি অধ্যাপক ব্যবসা সংগঠন ও ব্যবস্থাপনা উত্তর সিটি কলেজ।
অনুষ্ঠানে বক্তারা স্বাধীনতার বিষয় নিয়ে আলোকপাত করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ