শিরোনাম
গাজীপুর মিডিয়া ক্লাবের আহ্বায়ক কমিটির পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। তৃণমূল বার্তা।। দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন টঙ্গী পূর্ব থানার ওসি মুস্তাফিজুর রহমান। তৃণমূল বার্তা। সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন টঙ্গী পশ্চিম থানার ওসি সাখাওয়াত হোসেন। তৃণমূল বার্তা।। টঙ্গী কলেজ ছাত্রলীগের উদ্যোগে মাসব্যাপি ইফতার বিতরণ। তৃণমূল বার্তা শান্ত-মারিয়াম ইউনিভার্সিটিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদেরকে নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত। তৃণমূল বার্তা। নাঙ্গলকোট উন্নয়ন পরিষদ(নাউপ), ঢাকা এর ইফতার ও দোয়া মাহফিল-২০২৪ তৃণমূল বার্তা।। শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি”র সরকার ও রাজনীতি বিভাগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল-২০২৪ অনুষ্ঠিত। তৃণমূল বার্তা।। জিএমপিতে স্মার্ট পুলিশিং সার্ভিসের উদ্বোধন। তৃণমূল বার্তা।। গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল। তৃণমূল বার্তা।। গাজীপুরে জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল। তৃণমূল বার্তা।।
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুলের ছাত্রের উপর হামলার ঘটনায় গ্রেফতার -৩ তৃণমূল বার্তা।

রিপোটারের নাম / ১৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুলের ছাত্রের উপর হামলার ঘটনায় গ্রেফতার -৩ তৃণমূল বার্তা।।

বিশেষ প্রতিনিধি:
বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র ওয়ায়েস আহমেদ তাপসের উপর হামলার ঘটনায় মেনাজুল ইসলাম ,পলাশ ,মোঃ নয়ন নামে তিন জনকে আটক করেছে হাজারীবাগ থানা পুলিশ।
এলাকাবাসী জানান , আটককৃত একটি স্থানীয় কিশোর গ্যাং এর সশস্ত্র সদস্য।

উল্লেখ্য, গত ২৫শে ফেব্রুয়ারি রবিবার পবিত্র শবে বরাতের রাতে একুশে আগস্ট গ্রেনেড হামলার শিকার মোক্তার হোসেন তালুকদারের ছেলে ওয়ায়েস আহমেদ তাপস নামাজ পড়ে বাসায় ফেরা অবস্থায় সন্ত্রাসীদের দ্বারা আক্রান্তের শিকার হয়।

এ সময় রাত দেড়টার দিকে বাদীর ছেলে নিজ বাড়ির সামনে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা আট দশজনের একটি সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ তার ওপর অতর্কিত হামলা চালায়। এসময় মোক্তার হোসেন তালুকদারে ছেলের চিৎকার শুনে এগিয়ে গেলে সেও হামলা শিকার হন।

এ ঘটনায় পিতা পুত্র গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে এই স্থানীয় হাসপাতালে এ ভর্তি করেন।

পরদিন সকালে মোক্তার হোসেন তালুকদার বাদী হয়ে ১২জন সহ অজ্ঞাত ৮/৯ জনকে আসামি করে হাজারীবাগ থানায় একটি মামলা করেন, আসামিরা হলেন, ১)মেনাজুল ইসলাম ,২)পলাশ ৩)মোঃ নয়ন হোসেন ৪)কাশেম ৫), মিন্টু ৬), জীবন সহ
অজ্ঞাতনামা আরো১০/১২জন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাংবাদিকদের জানান, হাজারীবাগে একুশে গ্রেনেড হামলার শিকার মোক্তার হোসেন তালুকদারে ছেলের উপর হামলার ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে। বাকি আসামিদেরকেও আটক করতে পুলিশী অভিযান অব্যাহত আছে।

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রের উপর হামলাকারী এবং পরিকল্পনাকারীদের সকলকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন হাজারীবাগ এলাকবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ