শিরোনাম
গাজীপুর মিডিয়া ক্লাবের আহ্বায়ক কমিটির পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। তৃণমূল বার্তা।। দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন টঙ্গী পূর্ব থানার ওসি মুস্তাফিজুর রহমান। তৃণমূল বার্তা। সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন টঙ্গী পশ্চিম থানার ওসি সাখাওয়াত হোসেন। তৃণমূল বার্তা।। টঙ্গী কলেজ ছাত্রলীগের উদ্যোগে মাসব্যাপি ইফতার বিতরণ। তৃণমূল বার্তা শান্ত-মারিয়াম ইউনিভার্সিটিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদেরকে নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত। তৃণমূল বার্তা। নাঙ্গলকোট উন্নয়ন পরিষদ(নাউপ), ঢাকা এর ইফতার ও দোয়া মাহফিল-২০২৪ তৃণমূল বার্তা।। শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি”র সরকার ও রাজনীতি বিভাগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল-২০২৪ অনুষ্ঠিত। তৃণমূল বার্তা।। জিএমপিতে স্মার্ট পুলিশিং সার্ভিসের উদ্বোধন। তৃণমূল বার্তা।। গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল। তৃণমূল বার্তা।। গাজীপুরে জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল। তৃণমূল বার্তা।।
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

গাজীপুরের গাছায় রাস্তা পারাপারে জন্য বাঁশের সাঁকোর উদ্বোধন। তৃণমূল বার্তা।

রিপোটারের নাম / ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪

গাজীপুরের গাছায় রাস্তা পারাপারে জন্য
বাঁশের সাঁকোর উদ্বোধন। তৃণমূল বার্তা।

মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর //

গাজীপুরের গাছা এলাকায় রাস্তা পারাপারে জন্য বাঁশের সাঁকো উদ্বোধন করেন ৩৬ নং ওয়ার্ড কাউন্সিল মো ইকবাল হোসেন মোল্লা। আজ রবিবার সকালে পলাশুনা পূর্ব পাড়া গিলারটেক হতে কুরমারটেক পর্যন্ত প্রায় ১০০ ফিট এ সাঁকো নির্মাণ কাজ করা শুরু করা হয়। এ সময় এলাকাবাসী নয়া শতাব্দীকে জানায়, দীর্ঘ কয়েক বছর তারা অনেক কষ্টে পানিতে ভিজে এই খাল দিয়ে যাতায়াত করতো। যদিও কয়েক বার বাঁশের সাঁকো নির্মাণ করতে গিয়ে ব্যর্থ হয়েছেন একটি নীর নামক হাউজিং কোম্পানির লোকজনের ভয়ে তারা এ কাজ করতে পারেনি। এই হাউজিং কোম্পানি তাদের গ্রামের চার দিক থেকে খালের পাশ দিয়ে জমি কিনে ও দখল করে বিশাল বড় বাউন্ডারি ওয়াল নির্মাণ করছেন। এই নিয়ে এলাকার বাসী ভয়ে ও আতঙ্কে থাকেন।
এ সময় উপস্থিত ছিলেন ৩৬ নং ওয়ার্ড কাউন্সিল মো. ইকবাল হোসেন মোল্লা, সংরক্ষিত মহিলা কাউন্সিল হাসনা হেনা ও এলাকাবাসীর মধ্যে উপস্থিত ছিলেন মো. খলিলুর রহমান,রমজান আলী,মামুন আকন্দ, আয়নাল, মো. কাজল হোসেন, মোক্তার আলী,শহর আলী,নরমাল আলী,মো. আলী,কুদ্দুছ, মিজান, আলতাব প্রমুখ।
এ সময় কাউন্সিল মো ইকবাল হোসেন মোল্লা বলেন, এই বাঁশের সাঁকো নির্মাণ করা হলে দুই পারের মানুষ সহজেই যাতায়াত করতে পারবে। ব্রিজ বা বাঁশের সাঁকো না থাকায় কুরমারটেক হতে গিলারটেক পূর্ব পাড়া আসতে প্রায় সময় লাগে দুই ঘন্টার উপরে। সাঁকো নির্মাণ হলে সর্বোচ্চ ৩ থেকে ৫ মিনিট সময় লাগবে। তিনি আরো বলেন, এই রাস্তা নির্মাণের জন্য গাজীপুর সিটি কর্পোরেশনে আবেদন করা হয়েছে। আশা করছি দ্রুত সময়ে এই রাস্তা ও ব্রিজ করা হবে এলাকার বাসীর সুবিধার্থে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ